শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪০ পিএম

রংপুরে বাসচা পায় ইতি নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে রংপুরে নগরীর ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইতি আক্তার নগরীর ৩২ নং ওয়ার্ডের নগর মীরগঞ্জ এলাকার দুলাল হোসেনের মেয়ে এবং রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইতি শনিবার সকালে কলেজ যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল এলাকায় পৌঁছে রাস্তা পারাপারের সময় রংপুর থেকে ঢাকাগামী শাহ্ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইতি। পরে বাসটি দমদমা ব্রিজ এলাকায় পৌঁছে যাত্রীসহ বাস ফেলে রেখে চালক ও সহকারী পালিয়ে যায়। খবর পেয়ে তাজহাট থানা পুলিশ বাসটি আটক করে ইতির লাশ থানায় নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন বলেন, বাসটি আটক করে থানায় রাখা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ## হালিম আনছারী, রংপুর। ২৮/০৯/১৯

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন