শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নেতাদেরও দুর্নীতি প্রকাশ করা হবে

সাংবাদিকদের ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাটের ব্যাপারে অপেক্ষায় থাকার অনুরোধ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিগগিরই সম্রাটের ব্যাপারে জানা যাবে। তিনি বলেন, মন্ত্রী এমপিদের দুর্নীতির পাশাপাশি বিএনপি নেতাদের দুর্নীতিও প্রকাশ করা হবে।

রাজধানীর বিমানবন্দর সড়কের শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি দেখার পর সাংবাদিকদের সাথে কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দেশের বিভিন্ন ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে অভিযানের পর থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অবস্থান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ক্যাসিনো চালানোর সঙ্গে তার সংশ্লিষ্টতা থাকার কথা গণমাধ্যমে আসছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে কিনা সাংবাকিরা এ বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমার মনে হয় এ ব্যাপারে বলার অথোরিটি স্বরাষ্ট্রমন্ত্রীর। তিনি যা বলেছেন, সেটার ওপর বিশ্বাস রাখুন, প্লিজ, ওয়েট অ্যান্ড সি। শিগগিরই জানতে পারবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ স¤প্রতি মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব প্রকাশের দাবি জানিয়েছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদের সম্পদের তথ্যও বের করা হবে। কে কত টাকার মালিক, তারা ক্ষমতায় থাকতে যে সম্পদ আহরণ করেছেন, সেই হিসাবও প্রকাশ করা হবে।

সড়ক পরিবহন আইন সংশোধন করা হতে পারে বলে গত বুধবার স্বরাষ্ট্রমন্ত্রী যে আভাস দিয়েছিলেন সে খবরকে ‘গুঞ্জন’ বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তিনি বলেন, এ ধরনের কোনো উদ্যোগ নেওয়া হয়নি। আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে ব্যাপারটি দেখতে বলা হয়েছিল। তারা এ ধরনের কোনো প্রস্তাব দেননি বলে জানান ওবায়দুল কাদের। সড়ক পরিবহন আইন সংশোধনের খবরে উদ্বেগ প্রকাশের জবাবে ওবায়দুল কাদের বলেন, সংশোধনের ব্যাপারে তিনি কিছু জানেন না। মন্ত্রণালয় এ ধরনের উদ্যোগ নেয়নি।

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণকাজ নিয়ে ওবায়দুল কাদের বলেন, সেনাবাহিনী আন্তর্জাতিক মান বজায় রেখে প্রকল্পের কাজ করছে। কাজের অগ্রগতি ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। নির্ধারিত সময়ের ৬ মাস আগেই চলতি বছরের ডিসেম্বরে এর কাজ শেষ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন