শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘মানুষ সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাইরে থাকবে না’

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 বাংলাদেশের একটি মানুষও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাইরে থাকবে না। সারা বিশে^র কাছে বাংলাদেশের উন্নয়ন একটি রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্যের ধারাবাহিকতা হিসেবে পদ্মা সেতুর কাজ এখন প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

গত রোববার রাতে গফরগাঁওয়ের স্থানীয় রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে চেক বিতরণ এবং বয়স্ক, বিধবা প্রতিবন্ধি ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রুপান্তরিত করার জন্য সারা দেশে বিদ্যুৎ ব্যবস্থার ব্যাপক উন্নতি করে যাচ্ছেন। তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, সন্ত্রাসী কর্মকা- ছেড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগ আহবায়ক ও স্থানীয় সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজ সেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির, জেলা সমাজসেবা অফিসের পরিচালক তাহমিনা আক্তার, উপ-পরিচালক আবু আব্দুল্লাহ মো. ওয়ালী উল্লাহ, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন