বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিউইয়র্কের ওজনপার্কে আবারো হেইট ক্রাইম !

মারাত্মক আহত হলেন নোয়াখালীর তারেক আজিজ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৮:৪১ পিএম

নিউইয়রকের ওজনপারকে আবারো হেইট ক্রাইমের শিকার হলেন এক বাংলাদেশী । জানা যায়, বাংলাদেশী অধুষ্যিত ওজনপার্কের ৭৭স্ট্রিট লিবার্টি আর গ্ল্যানমোরের মধ্যে খানে স্থানীয় সময় ২ অক্টোবর বুধবার রাত অনুমানিক রাত ২টা ৫০মিনিটের সময় তিনি হেইট ক্রাইমের শিকার হন । নোয়াখালি জেলার চাটখিলের তারেক আজিজ তার ডিউটি শেষ করতে ৭৭স্ট্রিট আর লিবার্টির কর্ণারের ইয়ামনী গ্রোসারী থেকে মাল ক্যারি করে যখন ডেলিভারি দিতে যাচ্ছিলেন,ঠিক তখনই দুই কৃষ্ণাঙ্গ দুর্বৃত্ত পথে বাধা সৃষ্টি করে তার উপর উপর্যুপরি হামলা করে।দুর্বৃত্তদের আকস্মিক হামলায় মারাত্মক ভাবে আহত তিনি।তার চিৎকার শুনে পাশ্ববর্তী বাসার কয়েকজন বাংলাদেশী ভাই এগিয়ে আসলে মূহুর্তের মধ্যেই দুর্বৃত্তরা পালিয়ে যেতে সক্ষম হয় । হামলাকারীরা তারেক আজিজের কাছ থেকে নগদ ডলার সহ নিয়ে যায় তার ব্যবহৃত বাইসাইকেলটি।

পরে পুলিশ আর ইমার্জেন্সি বিভাগের এম্বুলেন্স আসলে তাকে প্রাইমারি চিকিৎকসা শেষে হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে তিনি জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তার মাথায় চরমভাবে আঘাত করা হয়েছে,যার দরুন প্রচুর রক্তপাত হয়েছে।অবস্থা আশঙ্কাজনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় পুলিশ দুর্বৃত্তদের কাউকে গ্রেফতার করতে পারেনি।

উল্লেখ্য যে গত এক মাসের ব্যবধানে নিউইয়র্কের ওজনপার্কে ঐ একই স্থানে চার চারটি হেইট ক্রাইমের ঘটনা ঘটেছে। তাতে নিরীহ চারজন বাংলাদেশী ভাই হামলার শিকার হয়েছেন।
তাই দেরি না করে বাংলাদেশী কমিউনিটির সকল জনগণকে জাগতে হবে,জাগাতে হবে এবং দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কমিউনিটি নেতৃবৃনদকে পদক্ষেপ নিতে হবে বলে সচেতন মহলের দাবি ।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন