বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবীগঞ্জে জালনোট উদ্ধার আটক ১

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম


পঞ্চগড় জেলা সংবাদদাতা : পঞ্চগড়ের দেবীগঞ্জে ২ লাখ ২০ হাজার টাকার জালনোটসহ ছাপাখানার মালিককে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল (বুধবার) দুপুরে উপজেলার কালিগঞ্জ বাজারের একটি ছাপাখানা থেকে এই নোট উদ্ধার করা হয়। এ সময় ছাপাখানার মালিক চিত্ত রঞ্জনকে আটক করে পুলিশ। সে একই উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের  প্রেমবাজার এলাকার বিশ্বনাথের ছেলে।
নীলফামারী র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, দেবীগঞ্জের ওই এলাকায় দীর্ঘদিন থেকে একটি চক্র জাল টাকার ব্যবসা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারের চিত্ত রঞ্জন-এর মালিকানাধীন ওই ছাপাখানায় অভিযান চালানো হয়। এ সময় নতুন ১৮৮টি হাজার টাকার, ৬৪টি পাঁচশ’ টাকার জালনোটসহ মোট ২ লাখ ২০ হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়। এ সময় প্রেসের মালিক চিত্ত রঞ্জনকে আটকসহ ১টি ডিজিটাল প্রিন্টার, ১টি কম্পিউটার এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।
র‌্যাব-১৩-এর অপারেশন কমান্ডার (এসি) মাহমুদুল হাসান জানান, চিত্ত রঞ্জন দীর্ঘদিন থেকে জালনোট তৈরি ও ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়েছি। মামলা প্রস্তুতি নেয়া হচ্ছে। জালটাকাসহ জব্দকৃত মালামাল পুলিশের কাছে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন