শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুবিতে আবারও নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক আহত

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৬:০৭ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আবারও নির্মাণাধীন ভবনের তিন তলার ছাদ থেকে পড়ে এক শ্রমিক গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যায়ের মেডিকেলে প্রাথমিক চিকিৎসা শেষে আহত শ্রমিকে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়। গত বছরের ডিসেম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সম্প্রসারিত অংশের নির্মাণাধীন ভবনের চার তলার ছাদ থেকে পড়ে এক শ্রমিক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আবস্থায় তার মৃত্যু হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন একাডেমিক ভবন-৪ এর চারতলার ছাদ থেকে পড়ে এ ঘটনা ঘটে। আহত শ্রমিক শহিদুল ইসলাম বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়িয়া উপজেলায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আহত শ্রমিক শহিদুল ইসলাম একাডেমিক ভবন-৪ নির্মাণকাজ চলাকালীন সময়ে অসাবধানতাবশত তিনতলার ছাদ থেকে নীচে পড়ে যান। এসময় তার সাথে থাকা অন্য শ্রমিকরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজে স্থানান্তর করেন।
এবিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের কর্মকর্তা আলী হাসান নেওয়াজ বলেন, আমরা আহত শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠিয়েছি।
একাডেমিক ভবন-৪ নির্মাণ কাজের ঠিকাদার “খোকন এন্টারপ্রাইজ” এর মালিক খোকন সাহেব বলেন “কাজ করতে গিয়ে একজন শ্রমিক ছদ থেকে পরে গিয়েছে বিয়ষটি আমি শুনেছি তবে আমার ভাই জাহাঙ্গীর একাডেমিক ভবন-৪ কাজের দেখা শোনা করেন ওনি এবিষয়ে ্ভাল বলতে পারবেন” ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন