ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

তিন জেলায় নতুন তিন নারী অতিরিক্ত জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ৫:৩৭ পিএম

দেশের তিন জেলায় তিন নারী নতুন অতিরিক্ত জেলা প্রশাসক নিযুক্ত হয়েছেন। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। নতুন নারী জেলা প্রশাসকরা হলেন- সুবর্ণা সরকার, আফরোজা আক্তার ও শাম্মী ইসলাম।

সুবর্ণা সরকার জামালপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হয়েছেন। বর্তমানে তিনি ময়মনসিংহের মুক্তগাছা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

আফরোজা আক্তার পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন, বর্তমানে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া বেগম শাম্মী ইসলাম যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক নিযুক্ত হয়েছেন। বর্তমানে তিনি ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত উল্লেখ করা হয়, অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলিকৃত কর্মকর্তাদের নিজ নিজ অধিক্ষেত্রে (পদায়িত জেলায়) বিধান অনুযায়ী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হলো। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বিশ্বজিৎ সরকার ২৪ ডিসেম্বর, ২০১৯, ৮:৫০ এএম says : 0
প্রসাশনে মেয়েরা থাকলে দুর্নীতি কম হয়। ধন্যবাদ জানাই উর্ধ্বতন মাননীয় কর্মকর্তাদের।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন