শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপালো আওয়ামীলীগ সন্ত্রাসীরা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৭:৪২ পিএম

ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েলকে (৪০) চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে স্থানীয় আওয়ামী লীগ সন্ত্রাসীরা। গুরুতর আহত জিয়াউল হক জুয়েলকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত জুয়েল সাংবাদিকদের জানায় ,সোমবার দুপুর ১২টার দিকে সুলতানগঞ্জ হাটের একটি চায়ের দোকানে চা পান করতে গেলে বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সন্ত্রাসী পরিচিত মোরশেদুল আলম হিরু ও সাংগঠনিক সম্পাদক আলী হায়দার টিক্কা দলবল নিয়ে তার ওপর হামলা করে ও চাপাতি দিয়ে আমাকে কোপাতে শুরু করে। তাদের মারপিটে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।
হামলার কারণ উল্লেখ করে জুয়েল আরো জানায় , সুজাবাদ এলাকায় ইয়ন গ্রুপের কীটনাশক ওষুধ কারখানা থেকে টেন্ডারের মাধ্যমে প্লাস্টিক ব¯তা নিয়ে ব্যবসা শুরু করার পর বেশ কিছুদিন ধরে হিরু ও টিক্কা ওই ব্যবসার ভাগ চেয়ে বসে। বাগ দিতে অস্বীকার করলে চাঁদা দাবি করে এবং বিভিন্ন ধরনের হুমকি দেয় কুপিয়ে জখম করে তারা।
তবে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মোরশেদুল আলম হিরু এই ঘটনার ব্যাপারে বলেন, কিছুদিন আগে ইয়ন গ্রুপের টেন্ডার নিয়ে জুয়েল দলবল নিয়ে তাকে মারধর করেছিল। ওই ঘটনার বদলা নিতেই তাকে পাল্টা কিলঘুষি মারা হয়েছে , কোপানো হয়নি।
জানতে চাইলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন বলেন, ব্যবসায়িক দ্বন্দ্ব নিয়ে অতীতে যাই হোক এভাবে জুয়েলকে কোপানো ঠিক হয়নি। এর উপযুক্ত বিচার হওয়া দরকার।
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন