ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অতিরিক্ত মদ্যপানে বরিশালে তিনজনের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৫:১২ পিএম

অতিরিক্ত মদ্যপানে বরিশালে তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে মারা যান তারা। তিনজনই পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু বলে জানা গেছে। মঙ্গলবার রাতে দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর তারা অতিরিক্ত মদ পান করেছিলেন বলে পারিবারিক সূত্র জানা যায়।

মৃতরা হলেন-নগরীর হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬) ও বিকাশ কর্মকার (৩০) এবং ৩০ নম্বর ওয়ার্ডের গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)।

তাদের পারিবারিক সূত্রে জানা যায়, অসুস্থাবস্থায় রতন চন্দ্র দাসকে বুধবার সন্ধ্যায় বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) ও হাসপাতালে নেওয়া হলে সন্ধা ৭টার দিকে তার মৃত্যু হয়। সিদ্ধার্থ রায় মিঠুন ও বিকাশ কর্মকারকে আজ বৃহস্পতিবার সকালে শেবাচিম হাসপাতলে নেয়ার পর দুপুর ১টার দিকে তারা মারা যান।

বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে দেয়া মৃত্যুসনদে মিঠুন রায় অতিরিক্ত মদ্যপান করার কারণ উল্লেখ করা হয়েছে। অপর দুজনের বিষয়ে সুস্পষ্টভাবে কিছু উল্লেখ করা হয়নি। তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিজয়া দশমীর রাতে অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে তিনজনেরই মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন