ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ডেঙ্গুতে প্রাণ গেল রঙমিস্ত্রির

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:১৫ এএম


কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পলান শেখ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পলান শেখ কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামের মৃত ধোনাই শেখের ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রি ছিলেন।

পলান শেখের ভাই হান্নান শেখ জানান, গত সোমবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে বুধবার তাকে ডেঙ্গু পরীক্ষার কথা বলেন ডাক্তার। এ সময় শহরের আমিন ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়ে।

ডেঙ্গু নিশ্চিত হওয়ার পর ডাক্তাররা তাকে হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, পলান শেখ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তার ডেঙ্গু পরীক্ষা করলে তিনি ডেঙ্গু আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে তার মৃত্যু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন