শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষ আহত চার আটক তিন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৩:৪১ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে শুক্রবার সকালে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। সংঘর্ষের কারনে সম্মেলনটি স্থগিত করেছে ইউনিয়ন আওয়ামীলীগ।
জানা যায়, শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ডোবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সাতৈর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনের তারিখ নির্ধারিত ছিল। সম্মেলনকে নিয়ে শুক্রবার সকালে কয়ড়া বাজারের একটি চায়ের দোকানে বর্তমান ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নানকে সমর্থন জানায় বিএনপি কর্মী সুমন খন্দকার। এ নিয়ে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রার্থী ও ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের সমর্থক আবুল বাশার ওই বিএনপি কর্মীর সঙ্গে বাগবিতান্ডায় জড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ডোবরা গ্রামের নান্নু হাওলাদার (৪০), আজিজুল শেখ (৪০), মাহাবুর ফকির (২৫), মকলেছ শেখ (৩০) গুরুত্বর আহত হয়। আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সংবাদ পেয়ে জয়নগর পুলিশ ফাঁড়ি ও বোয়ালমারী থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় ঘটনাস্থল থেকে কয়ড়া গ্রামের আব্দুর রাজ্জাক (৫৫), আব্দুল মান্নান (৪৫) ও পান্নু মোল্যাকে আটক করে থানা পুলিশ। আটককৃতদের ফৌজদারী কার্যবিধির ১৫১ ধারায় ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
সাতৈর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান জানান, শুক্রবার বিকালে ৮ নং ওয়ার্ডের সম্মেলন হওয়ার কথা ছিল। সম্মেলনকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক ও আব্দুল মান্নান সমর্থকদের মধ্যে সংঘর্ষের কারনে সম্মেলনটি স্থগিত ঘোষণা করা হয়েছে।
বোয়ালমারী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বলেন, ডোবরার সংঘর্ষের খবর পেয়েছি। সংঘর্ষের কারনে সম্মেলনটি স্থগিত করেছে সাতৈর ইউনিয়ন আ’লীগ।
বোয়ালমারী থানা অফিসার ইনর্চাজ আমিনুর রহমান বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন