শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে এক বাস মালিককে কুপিয়ে আহত : প্রতিবাদে বাস ধর্মঘট

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৯:১৩ পিএম

পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লাকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে শহরের মাছিমপুর এলাকার সার্জিক্যাল ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল। গুরুতর আহত নিজাম উদ্দিন মোল্লাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে আজ সোমবার থেকে জেলায় অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি বলে জানান বাস মালিক সমিতির সদস্য রতন চক্রবর্তী।
রতন চক্রবর্তী বলেন, পরিবহন ব্যবসায়ী ও সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার প্রতিবাদ এবং এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য পিরোজপুর জেলায় বাস ধর্মঘট ডাকা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে নিজাম উদ্দিন মোল্লা শহরের মাছিমপুর মহল্লার বাসা থেকে বের হয়ে ওষুধ কেনার জন্য সার্জিক্যাল ক্লিনিকের সামনে যান। এ সময় কয়েকজন দুর্বৃত্তরা অস্ত্র দিয়ে নিজামকে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন গুরুতর আহত নিজামকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রাসেল মিয়া বলেন, নিজাম উদ্দিন মোল্লার শরীরে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

এদিকে আজ সোমবার সকাল থেকেই থেকে পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি। এর ফলে পিরোজপুর থেকে জেলার সব উপজেলার সঙ্গে বাস চলাচল বন্ধ আছে। পাশাপাশি পিরোজপুর থেকে বরিশাল, খুলনা, বাগেরহাট, ঝালকাঠি, পাটগাতি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, নিজাম উদ্দিন মোল্লাকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িতদের খুঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বাস ধর্মঘট প্রত্যাহার করার জন্য সমিতির নেতাদের সঙ্গে আলোচনা করা হবে।
এদিকে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ বলেন, বাস মালিক সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যেমে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি করেন। এ সময় তিনি আরো বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে কোন মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন