বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রিজভীর খালার ইন্তেকালে খালেদা জিয়ার শোক

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহম্মেদের মেজো খালার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীর।
শুক্রবার রাতে রাজশাহীতে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তার খালা বেগম রাহাতুন্নেসা ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার নিজ পিত্রালয়ে জন্মগ্রহণ করেন। বেগম রাহাতুন্নেসা সাবেক পুলিশ কর্মকর্তা মরহুম নজিরউদ্দিন সরকারের সহধর্মিণী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। গতকাল গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় বিএনপি প্রধান বলেন, বেগম রাহাতুন্নেসা তার সন্তানদের গভীর মাতৃস্নেহে সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। তিনি এলাকায় একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল ব্যক্তি হিসেবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। তার মৃত্যুতে তার পরিবার পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত। পরিবারের সদস্যরা প্রধান অভিভাবকের মৃত্যুতে যেন শোক সংবরণ করতে পারেন সেজন্য আমি মহান আল্লাহর দরবারে মোনাজাত করছি।
বেগম খালেদা জিয়া মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।
অনুরূপ এক শোকবাণীতে বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখারুল ইসলাম আলমগীর বেগম রাহাতুন্নেসাকে পর্দানশীন ও আল্লাহওয়ালা মহিলা হিসেবে আখ্যায়িত করে তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন