বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাহারাদারের লাশ উদ্ধার আটক ৬

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

কুলাউড়ায় নিখোঁজের ৪ দিন পর ইছমত আলী (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার কর্মধা ইউনিয়নের পুঁটিছড়া পানপুঞ্জি এলাকার গভীর জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ইছমত পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মৃত ইছহাক আলীর ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৬ জনকে আটক করেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, ইছমত পুঁটিছড়া পানপুঞ্জির পার্শ্ববর্তী বিরোধপূর্ণ লম্বাছড়া পানপুঞ্জিতে পাহারাদার হিসেবে কাজ করতো। গত শুক্রবার থেকে ইছমতের কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার পানপুঞ্জির ফেরদৌস আহমদের স্ত্রী রোকেয়া বেগম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার বিভিন্ন তথ্যের সূত্রে রাত ৮টার দিকে স্থানীয় পুঁটিছড়া পানপুঞ্জিতে পুলিশ তল্লাশি শুরু করে।
পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে বিভিন্ন প্রাপ্ত তথ্য সূত্রে তল্লাশির এক পর্যায়ে পুঁটিছড়া পানপুঞ্জির বড় ভোগাছড়ায় ইছমতের লাশ মাটিতে পুতে রাখার খবর পায় পুলিশ। গতকাল সকালে বড় ভোগাছড়া থেকে প্রায় ৩ ফুট মাটির নিচ থেকে ইছমতের লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে পুলিশ।
কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, জিজ্ঞাসাবাদের জন্য চয়নুলা (৪০), আশা হকিডক (২২), রিয়া রিচিল (২২), জুনেল (২৫), সাজিদ (১৮) ও রোকেয়া বেগমকে (৩০) আটক করা হয়। আটককৃতরা হত্যাকা-ের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে এবং আটক আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কুলাউড়া থানার এসআই রহিম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন