রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

গণগ্রেফতার করে সরকার গণহয়রানি করছে : আমীর খসরু মাহমুদ

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার সাঁড়াশি অভিযানের নামে জঙ্গিবাদ নির্মূল করার কথা বলে গণগ্রেফতার করে গণহয়রানি করছে। প্রকৃতপক্ষে তারা বিরোধী দলের নেতাকর্মীদের দমনের লক্ষ্যে কাজ করছে। এমনকি অনেক নিরীহ লোকজনকেও গ্রেফতার করছে। পবিত্র রমজানের দিনেও বিরোধী দলের নেতাকর্মীরা বাসায় থাকতে পারছে না, ইফতার, সেহেরীও ঠিকমত করতে পারছে না। আওয়ামী লীগ অবৈধ ক্ষমতা দখলে রাখার জন্য প্রশাসনের কিছু অতি উৎসাহী দলীয় কর্মকর্তাদের নগ্নভাবে ব্যবহার করছে।
আগামী ২৪ জুন চট্টগ্রাম মহনগর বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভায় গতকাল (শুক্রবার) তিনি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।  নগরীর মেহেদীবাগস্থ বাসভবনে অনুষ্ঠিত সভায় ইফতার মাহফিল ও আলোচনা সভা সফল করার বিভিন্ন দিক নিয়ে  আলোচনা হয়।
তিনি আরো বলেন, সারাদেশে একের পর এক খুনের ঘটনা ঘটে গেলেও সরকার এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারছে না। চট্টগ্রামে পুলিশ সুপারের স্ত্রী হত্যাকারীদের এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। দেশ সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এই অবস্থা থেকে জনগণ মুক্তি চায়। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপিসাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, আবুল হাসেম বক্কর, মহানগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলম, আবু সুফিয়ান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন