বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

কুয়েট পরিদর্শনে শিক্ষা ও পরিকল্পনা মন্ত্রণালয়সহ ইউজিসি প্রতিনিধি দল

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : শিক্ষা মন্ত্রণালয়, পরিকল্পনা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)-এর উচ্চপদস্থ একটি প্রতিনিধি দল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) পরিদর্শন করেছেন।
গতকাল সকাল ১০টায় শিক্ষা মন্ত্রণালয়ের প্রধান পরিকল্পনা স্বপন কুমার ঘোষ ও উপ-প্রধান মোঃ ইমরুল মহসিন. সহকারী প্রধান নিশাত জাহান, ইউজিসি’র পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নাছিমা রহমান, সিনিয়র সহকারী পরিচালক মোঃ আতোয়ার রহমান, পরিকল্পনা মন্ত্রণালয় আইএমইডি-এর উপ-পরিচালক মোঃ মশিউর রহমানের সমন্বয়ে গঠিত প্রতিনিধিদলটি কুয়েট পরিদর্শনে আসে। পরিদর্শন শেষে “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো সুুবিধাদি উন্নয়ন” শীর্ষক প্রকল্পের বাস্তবায়ন কমিটির এক সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। এ সময় পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মাহবুব আলম, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. সৈয়দ আলী মোল্লা, পরিকল্পনা ও উন্নয়ন-এর পরিচালক প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ, উপ-পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ আনিছুর রহমান ভুইয়া, নির্বাহী প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন