রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কার্যক্রম দেশের অগ্রগতির নিয়ামক - প্রতিমন্ত্রী রাঙ্গা

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, অঞ্চল ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পরিকল্পিত ও সমন্বিত কার্যক্রম দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নেয়ার নিয়ামক শক্তি হতে পারে। গতকাল রাজধানীর পল্টন কমিউনিটি সিটি সেন্টারে ঢাকাস্থ সেনবাগ পেশাজীবি পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও উপজেলার প্রয়াত জ্ঞানী ও গুণীজনের স্মরণে আয়োজিত দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। পরিষদের সভাপতি হাসান মঞ্জুরের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এস.এ. টিভির ব্যবস্থাপনা পরিচালক রবিউল হোসাইন, শিল্পপতি মো. আনিসুর রহমান ভূঁইয়া, এম.এ তালেব, ব্যবসায়ী নেতা মো. আবুল খায়ের সৈয়দ মোঃ হারুন-অর-রশিদ, রাজনীতিবীদ মো. হানীফ ব্যাপারী ও জাহির মাহমুুদ জহির।
প্রতিমন্ত্রী বলেন, নোয়াখালীর মানুষ তাদের মেধা, মনন, শ্রম ও প্রজ্ঞার মাধ্যমে জাতিয় ও আন্তঃর্জাতিক অঙ্গনে সুপরিচিত। নোয়াখালী জেলার সেনবাগ একটি ঐতিহাসিক জনপদ। এ এলাকার জ্ঞানী-গুণীজন যুগ যুগ ধরে দেশ-বিদেশে, শিক্ষা, সাহিত্য, শিল্প, সংস্কৃতি, ক্রীড়া ও বিজ্ঞান চর্চাসহ বিভিন্ন জনকল্যাণকর কার্যক্রমে গৌরবোজ্জল ভূমিকা রেখে চলেছেন।
তিনি সেনবাগ পেশাজীবি পরিষদের জনবান্ধব কর্মসূচির প্রশংসা করে দেশের অন্যান্য এলাকার সামাজিক-সেচ্ছাসেবী সংগঠনগুলোকে আরো গঠনমূলক ভূমিকা রাখার পরামর্শ দেন। এতে করে দেশের প্রতিটি অঞ্চল সুখী-সমৃদ্ধশালী ও আত্মনির্ভরশীল হতে সহজ হবে। পরে সেনবাগের প্রয়াত কৃতীসন্তানদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন