শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

সেগুনবাগিচায় গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর শাহবাগ থানার সেগুনবাগিচা এলাকার একটি বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিউটি আক্তার (১৯) ময়মনসিংহের ফুলপুর এলাকার রফিকুল ইসলামের মেয়ে।
অন্যদিকে যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৫০) নামে এক মুদী ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ী মাতুয়াইল মুসলিমনগর এলাকার বাসিন্দা। মাতুয়াইল মেডিকেল কলেজের সামনে গতকাল সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় সেগুনবাগিচার নকশি টাওয়ার-এর চতুর্থ তলার মাকসুদুর রহমানের বাসার রান্না ঘর থেকে বিউটির ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের বিষয়টি জানিয়েছেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম।
তিনি জানান, বিউটি চলতি মাসে ওই বাসায় কাজ নেন। সেখানে তিনি কাজ করার সময় প্রায়ই মোবাইলে কথা বলায় ব্যস্ত থাকতেন।
গতকাল সকাল ১০টা পর্যন্ত কাজ করার এক পর্যায়ে রান্না ঘরের দরজা লাগিয়ে দেন। দীর্ঘক্ষণ তার কোনো সাড়া-শব্দ পাওয়া না গেলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে বিউটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহত বিউটির মা জোসনা জানান, সুমন নামে এক ছেলের সঙ্গে বেশ কিছুদিন আগে বিউটির বিয়ে হয়। কিন্তু বিয়ের তিনদিনের মাথায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির ঘটনাকে কেন্দ্র করে বিউটি আত্মহত্যা করতে পারে বলেও ধারণা করা হচ্ছে।
যাত্রাবাড়ীতে নিহত আনোয়ারের ভাতিজা ইউসুফ সাঈদ জানান, মুসলিমনগরে তার একটি মুদি দোকান আছে। সকালে তিনি যাত্রাবাড়ী থেকে মাল কিনে রিকশাযোগে দোকানে আসার সময় ওই স্থানে পৌঁছলে একটি সিএনজি রিকশা তাকে ধাক্কা দিলে তিনি রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন