শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

অতিথিদের ক্রেস্ট না দিয়ে সে অর্থ গরিবদের দান করুন - ড. মোমেন

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন বলেছেন, যেকোন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট না দিয়ে ক্রেস্টের টাকা কোন গরিব- অসহায় পরিবারকে দান করা শ্রেয়। তিনি অনুষ্ঠানের আয়োজকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমি খবর নিয়ে দেখেছি এক একটি ক্রেস্টের পেছনে অনেক টাকা খরচ করতে হয়। যা সম্পূর্ণ অপচয়। আমি আশা করব আয়োজকরা এ বিষয়টি খেয়াল রাখবেন।
তিনি গতকাল শনিবার দুপুরে সিলেট নগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস ভবনের হল রুমে জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন রেজি নং চট্ট ২৫২০ (সিবিএ) ‘বর্ষপূতি স্মারক ২০১৬’ এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তাকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানোর পর এসব কথা বলেন।
জালালাবাদ গ্যাস সিবিএ এর সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও কনস্ট্রাকশন ডিভিশনের মহাব্যবস্থাপক প্রকৌশলী শুয়েব আহমদ মতিনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- সিবিএ এর সাধারণ সম্পাদক মো. শাহ আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. রেজাউল ইসলাম খান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর জগদিস দাস, আওয়ামী লীগ নেতা নুনু মিয়া, মহানগর যুবলীগের আহŸায়ক আলম খান মুক্তি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন