শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবগঞ্জে মাদকসহ আটক ৪

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযানে ৪শ’ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটকৃতরা হল- উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে সোহবুল (৩৮), পৌর এলাকার জালমাছমারী পূর্বপাড়ার সোহবুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ওরফে আরিফ (২৫), মনাকষা ইউনিয়নের সাহাপাড়ার মর্তুজার ছেলে সানারুল (৩৫) ও রিঠুর ছেলে আবদুর রহমান (১৯)।
জানা গেছে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আনিছুর রহমান খাঁনের নেতৃত্বে একটি দল কানসাট-চৌডালা সড়কের পুসকুনি ও কানসাট গোপালনগর মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি চালায়। এ সময় তিনজনকে তল্লাশি করে সোহবুলের কাছ থেকে ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপরদিকে আরিফের কাছ থেকে মোটরসাইকেলসহ ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
এছাড়া সানারুল ও রহমানের কাছ থেকে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরা মাহিন্দ্রা গাড়িতে গোমস্তাপুর যাবার পথে তাদের আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। জেলাজুড়ে নিয়মিত মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন