ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে দেয়াল কেটে মোবাইল গার্ডেন চুরি মুল হোতা গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ২:৪৪ পিএম

সিলেটের বিশ্বনাথ পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচ তলায় ১২ইঞ্চি দেয়াল কেটে জুয়েল মোবাইল গার্ডেন চুরির ঘটনার মূল হোতা সোহাগকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ৩১ অক্টোবর বৃহস্পতিবার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার খোজারখলা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন থানার এসআই অরুপ সাগর। তার বাড়ি সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার ভাটি তাহেরপুর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র। বর্তমানে সে সুনামগঞ্জ জেলার সদর থানার পৌরভী ৬৫ হাসননগর ফয়ছল মিয়ার বাসায় ভাড়াটে। এসময় তার কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ
এর আগে, গত ২০ সেপ্টম্বর শাহানা বেগম নামের এক মহিলাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মহিলা সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী। মহিলার কাছ থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
পসঙ্গ, গত ৩সেপ্টেবর রাতে উপজেলা সদরের পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচতলায় অবস্থিত জুয়েল মোবাইল গার্ডেন নামের দোকান ঘরের দেয়াল ভেঙে চুরি সংগঠিত হয়। দোকানে থাকা নগদ ১লাখ ৫৩ হাজার টাকা, বিদেশী দুইশত পাউন্ড, বেশ কয়েকটি দামি মোবাইলসেটসহ মালামাল চুরি করে নিয়ে যায়। এঘটনায় পরদিন দোকান মালিক জুয়েল মিয়া বাদি হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন