ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মারুফ কামাল খানের পরিবারকে হয়রানি বন্ধের দাবি বিএফইউজে ও ডিইউজের

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলের পরিবারের সদস্যদের হয়রানি ও হুমকি প্রদান বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। গতকাল বিএফইজের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন হারুন ও মহাসচিব এম আবদুল্লাহ ডিইউজের সভাপতি আবদুল হাই শিকদার ও সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান এক যুক্ত বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গৃহকত্রীর সুদীর্ঘ মানসিক অসুস্থ্যতা থেকে উদ্ভূত এক পারিবারিক দুর্যোগের সুযোগ নিয়ে বিগত ১৩ ও ১৪ জুন মারুফ কামাল খান সোহেলের ছেলেমেয়েদের রাজধানীর মোহাম্মদপুর থানায় আটক রেখে অভদ্র আচরণ, হুমকি, চাপ প্রয়োগ ও ভীতি প্রদর্শনের মাধ্যমে মুচলেকা আদায় এবং গৃহকর্তার অবর্তমানে ভিডিও ক্যামেরাসহ এটিএন ও একাত্তর টিভি সাংবাদিক পরিচয়ে কতিপয় দুর্বৃত্তের জোরপূর্বক সাংবাদিকের বাসায় প্রবেশ ও তাÐব সৃষ্টি এবং তার তিন কন্যাকে মারধর, অকথ্য ভাষায় গালমন্দ ও হয়রানির ঘটনায় গভীর উদ্বেগ, হতাশা, ক্ষোভ ও ধিক্কার প্রকাশ করছি।
ঘটনার বস্তুনিষ্ট মূল্যায়ণ, সঠিক তদন্ত কিংবা প্রতিবেশীদের মতামতের তোয়াক্কা না করে একজন স্বনামধন্য সাংবাদিকদের নিরীহ ও নিরপরাধ সন্তানদের প্রতি পুলিশ ও তথাকথিত মিডিয়া কর্মীদের এ ধরনের অমানবিক, নির্মম, নিষ্ঠুর ও অন্যায় আচরণ সমাজে আইনের শাসন ও মানবাধিকারের চরম অধঃপতনের এক উজ্জ্বল উদাহরণ বটে। বাংলাদেশের সচেতন সাংবাদিক সমাজ এই ঘটনায় ক্ষুব্ধ, মর্মাহত ও বিস্মিত।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন