রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

চাঁদাবাজির খবর ফাঁস করায় সাংবাদিক পেটালো ছাত্রলীগ

প্রকাশের সময় : ২১ জুন, ২০১৬, ১২:০০ এএম

শেকৃবি সংবাদদাতা : রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) শাখা ছাত্রলীগের চাঁদাবাজির খবর প্রকাশ করায় দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহসাব রনিকে বেধড়ক মারধর করেছে শেকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দাশ ও তার অনুসারীরা। এসময় হামলাকারীরা রনিকে মারধরের পাশাপাশি অন্যান্য সাংবাদিকদেরও প্রাণ নাশের হুমকি দেয়। গতকাল বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের বৃত্তির টাকা উত্তোলনের জন্য স্বাক্ষর জালিয়াতী করে শেকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দাসের অনুসারীরা। আর এ ঘটনার খবর দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল ও বাংলানিউজসহ বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়। এরই রেশ ধরে গতকাল বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক দেবাশীষ দাস বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেটে ঢেকে পাঠায় মাহসাব হোসাইন রনিকে । সেখানে দেবাশীষ দাসসহ তার অনুসারী শেকৃবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান, মোল্লা আল মামুন, সহ-সভাপতি শামীম আহমেদ, গৌতম রায়সহ (সাধারণ সম্পাদক, নবাব সিরাজ উদ-দৌলা হল ছাত্রলীগ) তার ৬ থেকে ৮ জন অনুসারী তাকে মাথায় ও কানে কয়েক দফায় বেধড়ক মারধর করে।
ঘটনার বিষয়ে অবগত হয়ে বিশ্ববিদ্যালয়ে কর্মরত অন্য সাংবাদিকরা আহত সাংবাদিক মাহসাব রনিকে তৎক্ষণাত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মাহসাব রনি হামলাকারীদের প্রাণনাশের হুমকির প্রেক্ষিতে জীবনের নিরাপত্তা চেয়ে শেরেবাংলানগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। জিডি নং: ১৩৩৯।
এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন বলেন, আমরা ঘটনাটি সম্পর্কে জানতে পেরেছি। অবশ্যই আমরা অভিযুক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, ব্যাপারটি আমরা শুনেছি। লিখিত অভিযোগ পাওয়ার পর আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন