শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে রাস্তার পাশের ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৮:১০ পিএম

বরিশাল মহানগরীর রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনের ডোবা থেকে শাজাহান মৃধা (৬০) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে বরিশাল পটুয়াখালী/ভোলা মহাসড়কের পাশের ডোবায় মৃতদেহটি দেখে স্থানীয় লোকজন ও সোনারগাঁও টেক্সটাইল মিলের নিরাপত্তা প্রহরি থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নির্মান শ্রমিক শাজাহান মৃধার বাড়ি সদর উপজেলার চরআইচা এলাকায়।
শাহজাহান মৃধার ছেলে সোহাগ জানান, দপদপিয়া সেতু সংলগ্ন এলাকায় কমলা বেগম নামের তার বাবার এক ধর্ম মেয়ে আছে। মাঝে মধ্যে তিনি সেখানে বেড়াতে যেতেন। বৃহস্পতিবার দুপুরে তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন। পরে খবর নিয়ে জেনেছেন তার বাবা সেই ধর্ম মেয়ের বাড়ি গেছেন। সকালে খবর পেয়ে সেখানে গিয়ে তার বাবার মৃতদেহ দেখতে পান।
কোতয়ালী মডেল পরিদর্শকÑতদন্ত মো. আসাদুজ্জামান জানান, টেক্সটাইল মিলের নিরাপত্তা প্রহরী আব্দুল গনি মৃতদেহ দেখতে পেয়ে থানায় ফোন দিয়ে জানান। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তাকে হত্যার কোন আলামত পাওয়া যায়নি। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে বলেও জানিয়েছেন ওসি তদন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন