ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি ফাহাদ, সম্পাদক নাঈম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ২:৪০ পিএম

"প্রতিরোধে ঐক্যবদ্ধ হই, গড়ে তুলি সন্ত্রাস-দুর্নীতিমুক্ত গণতান্ত্রিক বিশ্ববিদ্যালয়" এই স্লোগানকে ধারণ করে ১৪ নভেম্বর বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের ৩৩ তম সম্মেলন ও সম্মেলন পরবর্তী কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হয় ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে । কাউন্সিলে ৫০ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এতে আগামী ১ বছরের জন্য সাখাওয়াত ফাহাদকে সভাপতি ও রাগীব নাঈমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি: জয় রায়, মুনিরা দিলশাদ ইলা, নিসর্গ নিলয়, মাহির শাহরিয়ার রেজা, ঐশ্বর্য আহমেদ, ইঞ্জয় রায় সাগর।

সহকারী সাধারণ সম্পাদক: শিমুল কুমার পাল, মেঘমল্লার বসু, আব্দুল করিম। সাংগঠনিক সম্পাদক: জাহিদ জামিল, কোষাধ্যক্ষ: দেবেশ চন্দ্র সিংহ, দপ্তর সম্পাদক: আদনান আজিজ চৌধুরী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক: প্রত্নপ্রতিম মেহদী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মাসুম রানা জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক: সাইনুর রহমান শুভ, সাংস্কৃতিক সম্পাদক: সৌম্যক সাহা ধ্রুব, ক্রীড়া সম্পাদক: শ্যামজিৎ পাল শুভ্র, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক: রিপিয়ন চাকমা।
এছাড়াও কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে থাকবেন মো: ফয়েজ উল্লাহ, লেনিক চাকমা, শোয়েব মাহমুদ অনন্ত, সুপ্রিয় সাহা, আনিকা আনজুম অর্নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজলুম জনতা ১৭ নভেম্বর, ২০১৯, ৯:০৭ পিএম says : 0
ছাত্র ইউনিয়ান নেতা তৈরীর কারখানা। এখান থেকে নেতা তৈরি হয়ে নিতীবিবর্জত হয়ে বিভিন্ন দলে বিচারন করছে।তোমরা নেতা তৈরী হয়ে দেশের সেবা কর।এ দেশ তোমাদের।তোমাদের কাছে আছে জাতীর অনেক কিছূ পাওয়ার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন