বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে স্ত্রী খুন পালিয়েছেন স্বামী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১:৫৪ পিএম

নগরীর ইপিডে এলাকার একটি বাসা এক গৃহবধূ খুন হয়েছেন। লাশ উদ্ধারের পর পুলিশ বলছে ওই নারীর স্বামী পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে। ব্যাংক কলোনির একটি বাসা থেকে রোববার রাতে লাশটি উদ্ধার করা হয় ।
ইপিজেড থানার ওসি নুরুল হুদা ইনকিলাবকে বলেন রোকসানা বেগম (২৯) নামে ওই নারীকে রোববার দিনের যেকোন সময় শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে এর পর থেকে স্বামী দেলোয়ার হোসেন (৪০) পালিয়ে গেছেন।
১২ বছর আগে দেলোয়ারের সঙ্গে রোকসানার বিয়ে হয়। বছর খানেক আগে দেলোয়ার আরেকটি বিয়ে করলে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।
আগে চট্টগ্রাম ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করতেন রোকসানা। দুই মাস আগে চাকরি ছেড়ে স্বামীর সঙ্গে বরিশালের বাবুগঞ্জে শ্বশুড়বাড়ি চলে যান।
সেই চাকরির বকেয়া পাওনা নিতে গত বৃহস্পতিবার স্বামীর সঙ্গে নগরীতে এসে ব্যাংক কলোনিতে ভাইয়ের বাসায় ওঠেন। রোববারই তাদের বরিশালে ফিরে যাওয়ার কথা ছিল।
ওসি নুরুল হুদা বলেন, ঘটনার দিন বাসায় ছিলেন কেবল তার পোশাক শ্রমিক ভাবি। সকালে ভাবি কারখানায় কাজে যাওয়ার সময় রোকসানা ও তার স্বামীকে ঘরে রেখে যান।
সন্ধ্যার পর রোকসানার ভাবি বাসায় এসে বাইরে থেকে ছিটকিনি লাগানো দেখেন। দরজা খুলে বাসায় ঢুকে খাটের ওপর ননদ রোকসানকে মৃত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ গিয়ে রোকসানার লাশ উদ্ধার করে। এ ঘটনায় রোকসানার বোন বাদী হয়ে দেলোয়ারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান ওসি। ওসি বলেন সোমবার পর্যন্ত দেলোয়ারকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন