শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এই সরকারকে একদিন জবাবদিহি করতেই হবে -হাসান সরকার

গাজীপুরে কৃষকলীগ নেতার বিএনপিতে যোগদান

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, শুধু দ্রব্য মূল্য নয়; সব ক্ষেত্রেই সরকার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। যারা পেঁয়াজের মত একটি নগণ্য পণ্যের মূল্য নিয়ন্ত্রণ করতে পারে না, তাদের ক্ষমতায় থাকার কোন নৈতিক অধিকার নেই। এই সরকার জনতার সরকার হলে একদিন তাদেরকে জবাবদিহি করতেই হবে।
তিনি সোমবার বিকেলে গাজীপুর মহানগরের কাশিমপুর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিকেল ৩টায় সম্মেলনের উদ্বোধন করেন মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। সম্মেলনে কাশিমপুর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন। মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক কাশিমপুর ইউপি চেয়ারম্যান ও কাশিমপুর বিএনপির আহ্বায়ক মো. শওকত হোসেন সরকারের সভাপতিত্বে ও কাশিমপুর থানা যুবদলের সদস্য সচিব হাফিজুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম। আরো বক্তব্য দেন, অধ্যাপক নজরুল ইসলাম, মহানগর বিএনপির সহসভাপতি আক্তারুজ্জামান, বসির আহমেদ বাচ্চু, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহীন, অব্দুস সামাদ মাস্টার, আব্দুল মোতালেব, আকবর হোসেন মাস্টার,আলহাজ আব্দুর রশিদ শেখ, আনোয়ার হোসেন মৃধা, এনায়েত হোসেন মোল্লা, আব্দুল বারেক দেওয়ান, সাইফুল ইসলাম শাহীন, গোলাম আব্দুর রাজ্জাক, তাহাজুদ্দিন মোল্লা, সিরাজুল ইসলাম, মো. কাবিল মোল্লা, মো. রমজান হোসেন, আশিকুর রহমান, আব্দুর রহমান, ফারুক হোসেন প্রমুখ। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ড. সিরাজুল হক মোল্লা, গাছা থানা বিএনপির সভাপতি মনিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক ফারুক হোসেন খানসহ মহানগর বিএনপির বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা।
বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, বেগম খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করেন না। তিন বার ক্ষমতায় থাকতে তিনি তিন সেকেন্ডের জন্যও শেখ হাসিনাকে জেলে বন্ধী করেননি। অথচ কেবলমাত্র ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে বর্তমান প্রধানমন্ত্রী প্রতিহিংসার সকল সীমা লঙ্গন করে চলেছেন। শুধু সাবেক তিন বারের প্রধানমন্ত্রী নয়; বরং ছাপ্পান্ন হাজার বর্গমাইলকে তিনি বন্ধী করে রেখেছেন।
মহানগর বিএনপিসাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, স্বাধীনতার পূর্বাপর এমন দুঃশাসন এই ভূখন্ডের মানুষ আর কখনো দেখেননি। অতীতের সব দুর্নীতি ও ব্যর্থতার রেকর্ড ভঙ্গ করেছে বিনা ভোটের এই ফ্যাসিস্ট সরকার। আমরা বহু ধৈয্য ও সংযমের পরিচয় দিয়েছি। আর অপেক্ষা নয়; এবার যে কোন মূল্যে দেশনেত্রী বেগম খলেদা জিয়াকে স্বৈরাচার জালিম সরকারের কারাগার থেকে মুক্ত করা হবে।
অনুষ্ঠানে কাশিমপুর কৃষকলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকারের হাতে ফুলের তোরা দিয়ে বিএনপিতে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। এসময় বক্তৃতায় তিনি বলেন, দীর্ঘ ৩৫ বছর ভুল পথে চলেছি। বর্তমানে এদেশের আপমর মানুষের দুঃখ কষ্ট অনুধাবন করতে পেরে বিএনপিতে যোগদান করেছি।
সম্মেলনে সাবেক কাশিমপুর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন সরকারকে সভাপতি ও আব্দুর রহিম মাতাব্বরকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কাশিমপুর থানা বিএনপির কমিটি ঘোষণা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন