ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

লিবিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে আহত শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়ায় নিহতের বাড়িতে শোকের মাতম
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : লিবিয়ায় ভয়াবহ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত অগ্নিদগ্ধ মঠবাড়িয়া উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের আঃ ছত্তার খানের ছেলে দুলাল খান (৪৮) দীর্ঘ সাতদিন মৃত্যুর সাথে লড়ে সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় লিবিয়ার রাজধানীর ত্রিপলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
নিহত দুলালের বাড়িতে এখন শোকের মাতম চলছে। বারবার মূর্ছা যাচ্ছেন দুলালের স্ত্রী ও মা। স্ত্রী খাদিজা বেগম জানান, আমার দু’টি ছেলে সন্তান নিয়ে আমি কোথায় গিয়ে দাঁড়াব। বড় ছেলে সোহাগ (২০) আর ছোট ছেলে প্রতিবন্ধী ফাহাদ (১৪)। গত পাঁচ বছর আগে পরিবারের আর্থিক সচ্ছলতা আনার জন্য ধার-দেনা করে চোরাই পথে দালালের মাধ্যমে লিবিয়ায় পাড়ি জমায় দুলাল। লিবিয়া যাওয়ার পর তেমন কোনো টাকা-পয়সা পাঠাতে পারেনি। আমি এখন এই দেনা কেমন করে পরিশোধ করবো। পুত্র শোকে পাথর দুলালের বৃদ্ধা মা আমেনা বেগম জানান, মৃত্যুর আগে আমি আমার ছেলের লাশ দেখে যেতে চাই। তোমরা আমার ছেলের লাশ এনে দাও।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় লিবিয়ায় ইফতার বানোনোর সময় গ্যাস সিলেন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলে মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত ওয়াজেদ আলী হাওলাদারের ছেলে মোস্তফা কামালসহ পাথরঘাটার তিন শ্রমিক মারা যায় ও দুজন গুরুতর আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন