ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সরকার হঠানোর চক্রান্ত চলছে

মৎস্যজীবী লীগের সম্মেলনে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটানোর চক্রান্ত চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সবাই প্রস্তুত হয়ে যান, এখনও ষড়যন্ত্র চলছে, এখনও চক্রান্ত চলছে। এই চক্রান্ত রুখতে হবে।
গতকাল রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট (কেআইবি) মিলনায়তনে মৎস্যজীবী লীগের জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য করলে সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কদের। তিনি বলেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই, আন্দোলনের নামে সহিংসতা করলে আমরা জবাব দিয়ে দেব। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন, গণতান্ত্রিক পথে করলে রাজনৈতিকভাবে আমরা মোকাবিলা করব। আপনারা যদি মনে করেন সহিংসতা সৃষ্টি করে, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করবেন, তাহলে আপনারা বোকার স্বর্গে আছেন।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আইনি লড়াই করে তাকে মুক্ত করলে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না। সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, এত উন্নয়ন অর্জনের পরও বিএনপি ও তার দোসররা সরকারের উন্নয়ন দেখে না। তারা চোখে কালো চশমা পরেছে। কালো চশমার ফাঁক দিয়ে তারা উন্নয়ন দেখতে পায় না। জনগণ তাদের চায় না। আন্দোলন করতে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ তারা। এখন তাদের অবলম্বন হচ্ছে প্রেস ব্রিফিং, তাদের অবলম্বন হচ্ছে নালিশ।

আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নতুন নেতৃত্ব প্রসঙ্গে কাদের বলেন, এ যাবৎ আমাদের সহযোগী সংগঠনের ক্লিন ইমেজের নেতৃত্ব দিয়েছি। যদি এর মধ্যে কারও বিরুদ্ধে কোনো অভিযোগ আসে, নেত্রী বলে দিয়েছেন, যদি অভিযোগ প্রমাণিত হয় সে ধরনের লোককে আমরা বাদ দিয়ে দেব। কাজেই এবার সবাইকে সাবধান থাকতে হবে, মাদক-সন্ত্রাস, জমি দখলের সঙ্গে, চাঁদাবাজের সঙ্গে জড়িতরা এ সংগঠনে থাকতে পারবে না। আমি স্পষ্টভাবে বলে দিতে চাই, মৎস্যজীবীর নামে যারা মৎস্যজীবীদের ওপরে ক্ষমতার দাপট দেখাবে তাদেরকে আমরা নেতৃত্বে রাখব না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Abdullah AL Mamun Amran ৩০ নভেম্বর, ২০১৯, ১:২৮ এএম says : 0
দেশটাই হটে আছে। স্বাভাবিক অবস্থায় ফিরে আসতেই কয়েক যুগ লাগবে। বেহুদা উটকো ঝামেলা কেউ নেবেনা।
Total Reply(0)
Md Akash Nur ৩০ নভেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
সরকার হটানোর মত কিছুই হয়নি এখনো। নিজেরাই নিজেদের কামরাতে ব্যস্ত এখন আপনারা।
Total Reply(0)
Shah Khan ৩০ নভেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
দেশ কে পরাধিন করার চক্রান্ত চলছে
Total Reply(0)
Anamul Haque ৩০ নভেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
ঈমানের সাথে দায়িত্ব পালন করলে এসব কথা মুখে আসতো না।।
Total Reply(0)
Abdul Mannan ৩০ নভেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
খালেদা জিয়া সহ সব আসামিকে মুক্তি দিয়ে জেলখানা খালি করেন আর চক্রান্তকারীদেরকে জেলে ডুকান পুলিশ সব সময় আপনাদের পাশে আছে সমস্যা কিসের।
Total Reply(0)
Rafiqul Islam ৩০ নভেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
আপনাদের সরকার কতোটা জনপ্রিয়, তা বুঝার মতো মেধা আপনার নাই । কারন আপনি তো....
Total Reply(0)
মেহেদীহাসান লাভলু ৩০ নভেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
যে সরকার মাদ্রাসাতে হিন্দু সুপার নিয়োগ দিতে পারে, সে সরকার জনপ্রতারক সরকার ছারা আর কিছুই নহে|
Total Reply(0)
Shams Tibriz ৩০ নভেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি লাগামহীন । দুর্নীতি আর লুটপাট নিয়ন্ত্রণহীন এ সব হবার দরুন সরকারের ভাবমূর্তি এবং জনপ্রিয়তা এখন অনেক নিম্ন মুখী । তাই যতো তাড়াতাড়ি সম্ভব সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে জনগণের স্বার্থ রক্ষা জুরুরী হয়ে পড়েছে ।
Total Reply(0)
ahammad ৩০ নভেম্বর, ২০১৯, ১:৪৩ এএম says : 0
জনাব,আপনাদের সরকার জনগনের প্রিয় সরকার নয়। কারন আপনারা জনগনের ভোটে নির্বাচিত নয়। আপনাদের সরকার নিজদল তথা প্রশাসনগীগের প্রিয় সরকার।অপ্রিয় সত্যকথাটি আপনি প্রায় সভা সমাবেসে বলে থাকেন, খ্মতা কাহারো জন্যচিরস্হায়ী নয়। কিন্তু বাস্তবতাকে মেনেনিতে চাননা। দমন নিপিড়ন করে জনগনের মুখ বেশীদিন বন্দকরে রাখাযায় না। মানুষ লগিবৈঠার তান্ডব আর লক্কর ঝক্কর বিহঙ্গ পরিবহনে পেট্রোল বোমার ইতিহাস ভুলেনাই ভূলবেনা। ইতিহাস কাউকে খ্মা করে না।
Total Reply(0)
haris ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০৯ পিএম says : 0
you are un ligel
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন