ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে আয়োজিত হলো রবি-টেন মিনিট স্কুলের মাস্টার ক্লাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৯:০৩ পিএম

চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় শিক্ষার্থীদের প্রয়োজনীয় দক্ষতা অর্জনের বিষয়ে পরামর্শ দিতে রবি-টেন মিনিট স্কুল (www.robi10minuteschool.com) সম্প্রতি ময়মনসিংহে মাস্টার ক্লাসের আয়োজন করে।দেশের আটটটি বিভাগীয় শহরে আয়োজনের অংশ হিসেবে সবশেষ মাস্টার ক্লাশটি সম্প্রতি ময়মনসিংহে অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহের তিনটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, মোমেনশাহী; সৈয়দ নজরুল ইসলাম কলেজ এবং জামিরদিয়া আবদুল গণি মাস্টার স্কুল ও কলেজে মাস্টার ক্লাসের আয়োজন করা হয়।

মাস্টার ক্লাসে অংশ নিতে বিভিন্ন বিদ্যালয়ের বিপুল পরিমাণ শিক্ষার্থী এই বিদ্যালয়গুলোতে ভিড় করেন। মাস্টার ক্লাসগুলোতে দক্ষতা বিকাশের বিভিন্ন দিকের উপর জোর দেওয়া হয় এবং সবশেষে রবি-টেন মিনিট স্কুল অ্যাপ্লিকেশনটির প্রদর্শনী করা হয়।

ময়মনসিংহের শীর্ষস্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর কয়েকশত শিক্ষার্থীর উপস্থিতিতে রবি-টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক মাস্টার ক্লাসগুলো পরিচালনা করেন। শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সারাদেশের মতো ময়মনসিংহেও মাস্টার ক্লাস অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন