শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁও জেলা আ.লীগের সম্মেলন

সাদেক কুরাইশী সভাপতি : দীপক রায় সাধারণ সম্পাদক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপি জামায়াত সরকার আওয়ামী লীগকে নিশ্চিহ্নের নানা অপচেষ্টা করে ব্যর্থ হয়ে, তারাই এখন নিশ্চিহ্ন হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
গতকাল বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

জাহাঙ্গীর কবীর নানক বলেন, দুর্নীতির অপরাধে আদালত সাজা দিয়েছেন খালেদা জিয়ার। আদালতকে ভয়ভীতি দেখিয়ে আদালতের বিরুদ্ধে গিয়ে তারা গাড়ি ভাঙচুর করছে। এটাই বিএনপির রাজনীতি। অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বিদায় করা হবে এবং যে অনুপ্রবেশকারীদের দলে আনার চেষ্টা করবেন তাদেরকেও বিদায় দেয়া হবে।

জেলা আ.লীগের সভাপতি দবিরুল ইসলাম এমপির সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ ও কোষাধ্যাক্ষ এইচএন আশিকুর রহমান। সম্মেলনে মু. সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন জাহাঙ্গীর কবির নানক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন