ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগে শেখ হাসিনার নেতৃত্ব সবচেয়ে বেশি অপরিহার্য কুমিল্লায় শেখ সেলিম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৪:০৭ পিএম

বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে পড়েছে উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, এই দলটি রাজপথের আন্দোলনে যেমন ব্যর্থ, তেমনি পার্লামেন্টেও ব্যর্থ। প্রধান বিচারপতির এজলাসে বিএনপিপন্থি আইনজীবীরা যে খারাপ দৃষ্টান্ত স্থাপন করেছে তাতেই প্রমাণ হয়েছে আইনের প্রতি বিএনপি মোটেই শ্রদ্ধাশীল নয়। বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী। কুমিল্লার এমকে আনোয়ার যখন ঢাকার ডিসি ছিলেন, তখন ৭১ সালে তিনিই বঙ্গবন্ধুকে এরেষ্ট করিয়েছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি মানবতা, গণতন্ত্র, আইনের শাসন ও উন্নয়নের নেত্রী। বাংলাদেশ আওয়ামী লীগে শেখ হাসিনার নেতৃত্ব সবচেয়ে বেশি অপরিহার্য। সোমবার চান্দিনা মহিলা কলেজ মাঠে অনুষ্ঠিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এর আগে বেলা সাড়ে ১১টায় তিনি সম্মেলনের উদ্বোধন করেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের মধ্যে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, দলের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর। কুমিল্লা উত্তরের ৫টি সংসদীয় আসনের সংসদ সদস্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ, ইউসুফ আবদুল্লাহ হারুন, মেজর জেনারেল অব. সুবিদ আলী ভূইয়া, সেলিমা আহমেদ মেরি ও রাজী মোহাম্মদ ফখরুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন