বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী আনন্দমুখর পরিবেশে উদযাপন করা হবে -শেখ সেলিম

গোপালগঞ্জ | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ৩:১৬ পিএম

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী আমরা আনন্দ মুখর পরিবেশে উদযাপন করবো। গ্রাম, পাড়া, মহল্লা, ইউনিয়ন থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়ে শতাব্দীর মহানায়কের জম্ম শতবার্ষিকী উদযাপিত হবে। সর্বত্রই উৎসব মুখর পরিবেশ বিরাজ করবে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আর বাংলাদেশ মনেই বঙ্গবন্ধু। তিনি জম্মগ্রহন না করলে আমরা বাংলাদেশ পেতাম না। তিনি জীবনকে তুচ্ছ করে দীর্ঘ লড়াই সংগ্রাম করে আমাদের জন্য একটি স্বাধীন সার্বভৌম দেশ রেখে গেছেন।
শনিবার সন্ধ্যায় গোপালগঞ্জ নিউ মার্কেট, পৌর সুপার মার্কেট, মধুমতি নদীর ওপর ফেন্সি ব্রীজ, মধুমতি নদী পুনঃখনন ও সৌন্দর্য বর্ধণ এবং গোপালগঞ্জ পৌরভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন করে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধূরী এমদাদুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কাউন্সিলর আতকুর রহমান পিটু, আলীমুজ্জামান বিটু সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
শেখ সেলিম বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই আমরা উন্নত দেশে পরিনত হতাম। এখন আমাদের ২০৪১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। বঙ্গবন্ধুর বাংলাদেশ এখন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের সম্ভাবনাময়ী ১১ টি দেশের মধ্যে একটি। বাংলাদেশ উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। ২০৪১ এর আগেই আমরা উন্নত দেশের কাতারে পৌঁছে যাব।
শনিবার রাতে শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ সার্বজনীন কেন্দ্রীয় কালিবাড়ির শতবর্ষ পূর্তি উৎসবের উদ্বোধন করেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালি বাড়ির সভাপতি সুখ রঞ্জন বিশ্বাস। শতবর্ষ পূর্তি উৎসবে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে নৌ-পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব প্রণয় কান্তি বিশ্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন