বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেই গৃহবধূর বাড়িতে পুলিশ পাহারা গ্রেফতার হয়নি আসামিরা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

উল্লাপাড়ায় বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা কর্তৃক চুল কেটে দেয়া গৃহবধুর বাড়িতে পুলিশ পাহারা বসানো হয়েছে। উপজেলার উধুনিয়া ইউনিয়নের গজাইল গ্রামে নির্যাতিত ওই গৃহবধুর বাড়িতে রোববার রাত থেকে একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে পর্যায়ক্রমে পুলিশ পাহারা দিচ্ছে। সোমবার বিকেলে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন শাহ পারভেজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভূইয়া ওই গৃহবধুর সার্বিক অবস্থা জানার জন্য তার বাড়িতে যান। তারা মহিলার নিরাপত্তার বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৃহবধুর পরিবারের সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
এদিকে রোববার হাইকোর্টে বিচারপতি এফ আর এম নাজমুল হাসান ও বিচারপতি কামরুল কাদেরের দ্বৈত বেঞ্চে আইনজীবী ইশরাত হাসান আওয়ামী লীগ নেতা কর্তৃক চুল কেটে দেয়া গৃহবধুর ব্যাপারে বিভিন্ন দৈনিকে প্রকাশিত খবর এবং টিভি চ্যানেলের প্রচারিত ভিডিও ক্লিপ উপস্থাপন করেন। ওই আইনজীবী এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িত ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতার এবং নির্যাতিত গৃহবধুর নিরাপত্তা বিধানের অনুরোধ জানান।
পরে বিচারপতিদ্বয়ের বেঞ্চ থেকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ৩ দিনের মধ্যে স্থানীয় প্রশাসনের পদক্ষেপ জানাতে আদেশ দেয়া হয়। তবে গত দু’দিনেও কোন আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান জানান, নির্যাতিত ওই গৃহবধুর পূর্ণ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। সে সাথে তাকে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা দেয়া হচ্ছে।
উল্লাপাড়া থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ জানান, গৃহবধুর নিরাপত্তার জন্য তার বাড়িতে পুলিশ পাহারার ব্যবস্থা নেয়া হয়েছে। আসামিদের ধরার জন্য উল্লাপাড়া থানার কয়েকটি টিম দেশের বিভিন্ন এলাকায় পাঠানো হয়েছে । পুলিশ যে কোন মূল্যে আসামিদের গ্রেফতার করবে উল্লেখ করেন শাহীন পারভেজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন