ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

হয় তো তিনি লাশ হয়ে বের হবেন: খালেদা জিয়ার আইনজীবী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:৩৭ পিএম

বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের আপিল বিভাগে জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পঙ্গু হওয়ার পথে রয়েছেন। খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষের দেয়া প্রতিবেদনটিকে ভুয়া বলেও আখ্যায়িত করেন জয়নুল আবেদীন। জয়নুল আবেদীন শুনানিতে আরও বলেন, বেগম খালেদা জিয়া কারাগারে ভালো মানুষ গিয়েছিলেন। কিন্তু তিনি আজ পঙ্গু হওয়ার পথে। তিনি হাত-পা নড়াতে পারছেন না। চিকিৎসা এতো উন্নত হচ্ছে যে দিন দিন তিনি পঙ্গু হয়ে যাচ্ছেন। ৬/৮ মাস পর হয় তো তিনি লাশ হয়ে বের হবেন।

বৃহস্পতিবার ১০টা ৮ মিনিটে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগে এ শুনানি শুরু হয়। সকাল ১০টা ১০ মিনিট রেজিস্টার জেনারেল আলী আকবর বিএসএমএমইউয়ের প্রতিবেদন আদালতে জমা দেন।

এরপর ১০টা ২০ মিনিট থেকে শুনানি শুরু হয়। এর আগে বিচারকরা মেডিকেলের রিপোর্টটি দেখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ মনজুর হোসেন খান ১২ ডিসেম্বর, ২০১৯, ১:০৮ পিএম says : 0
খালেদা জিয়া ন্যয় বিচার পাবে না এটা আমি পুর্বে বলেছি কারন তিনি রাজনৈতীক প্রতিহিংসায় স্বীকার, যে বাংলাদেশে রাস্ট্রয়াত্ব ব্যংক বেসিক এর ৫০০শত কোটি টাকার দুর্নীতে করে রাজার হালে ঘুরে বেড়াচ্ছেন বাহিরে, ২৫০শত কোটি টাকার মামলাট আসামী রাতে হাই কোট জামিন দেয়, আর অনুদানের ২কোটি টাকার জন্য খালেদা জিয়া জেলে, এটা কোন ধরনে এর বিচার ব্যস্হা জাতি যানতে চায়।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন