শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে নারী শ্রমিক হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৭:৫২ পিএম

গাজীপুরে এক নারী পোশাক  শ্রমিককে গলায় রশি পেচিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ধারনা করছে বেতনের টাকা ছিনতাই কালে তাকে গলায় রশি পেচিয়ে দৃবুওরা তাকে হত্যা করতে পারে।

সদর থানার এসআই আনোয়ার হোসেন জানান, শুক্রবার বিকালে সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের ভাওয়াল গাজীপুর এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত আসমা আক্তার ওরফে সাথী (২৬) ওই এলাকার কছিম উদ্দিনের মেয়ে। সালনা এলাকায় মেরিকো ইমেক্স লিমিটেড নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন তিনি।

এসআই আনোয়ার আরো জানান,  আসমা বৃহস্পতিবার রাত ৮টার দিকে কারখানা থেকে বেতন নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। তার মা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাননি। তার মোবাইল ফোনও বন্ধ ছিল। শুক্রবার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে রাস্তার পাশে জঙ্গলে স্থানীয়রা তার লাশ দেখতে পায়।

“প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বেতনের টাকা ছিনিয়ে নেওয়ার জন্য ছিনতাইকারী তাকে হত্যা করেছে। পরে তার টাকা-পয়সা লুট করে পালিয়ে গেছে। গলায় রশি পেঁছিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।”

এ ঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন