শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নবনিযুক্ত ৯ বিচারপতি। গতকাল দুপুর ১টায় তারা টুঙ্গিপাড়ায় যান এবং জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তারা সেখানে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন।
এ সময় বিচারপতি মুহম্মদ মাহবুব-উল ইসলাম, বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি মো. আখতারুজ্জামান, বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদার, বিচারপতি কাজী ইবাদত হোসেন, বিচারপতি কে এম জাহিদ সারওয়ার, বিচারপতি এ.কে.এম. জহিরুল হক ও বিচারপতি কাজী জিনাত হক উপস্থিত ছিলেন।
এদিকে, বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। গতকাল দুপুর ২টায় তিনি জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য ইকবাল সোবহান চৌধুরী, সৈয়দ ইসতিয়াক রেজা ও নূরে জান্নাত আক্তার সীমা এবং প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম তার সঙ্গে ছিলেন।
এর আগে বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. রেজাউল করিম। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।
এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুশংকর আচার্য, মতিয়ার রহমান, আব্দুল কুদ্দুস মন্ডল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুজিবুর রহমান, আব্দুর রশিদ মিয়া, আবুল কালাম, নূরুল হুদা, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী এ.কে ফজলুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, আওয়ামী লীগ নেতা শেখ তোজাম্মেল হক টুটুল, সৈয়দ নজরুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। পরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন