বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যাত্রীবাহী লঞ্চের সঙ্গে কার্গোর সংঘর্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১১:২৩ এএম

বরিশালের কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী শাহরুখ-২ লঞ্চের সঙ্গে ক্লিংকারবাহী কার্গোর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এমভি হাজি মো. দুদু মিয়া নামের কার্গোটি ডুবে গেছে। কার্গোতে থাকা মাস্টার, সারেং, সুকানীসহ ১১ জন স্টাফ সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বরিশালের ডিসিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে এ দুর্ঘটনা ঘটে। এতে এমভি শাহরুখ- ২ এর সামনের তলা ফেটে যায়।পরে নিরাপদে চরকাউয়া খেয়াঘাটে নেয়া হয় লঞ্চটি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বরিশাল সদর নৌ-থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, শনিবার বিকেলে প্রায় ৫ শতাধিক যাত্রী নিয়ে বরগুনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে এমভি শাহরুখ-২ লঞ্চটি। রাত সাড়ে ১০টার দিকে নগরীর ডিসিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে বিপরীত দিক থেকে আসা হাজী দুদু মিয়া নামের ক্লিংকারবাহী কার্গোটির সঙ্গে লঞ্চটির সংঘর্ষ হয়। এতে কার্গোটি ডুবে যায়। কার্গোর মাস্টার, সারেং ও সুকানীসহ ১১ জন স্টাফ সাঁতরে তীরে ওঠেন।

অন্যদিকে সংঘর্ষে লঞ্চের সামনের দিকের তলা ফেটে পানি উঠতে শুরু করে। এ সময় লঞ্চের যাত্রীরা আতঙ্কে চিৎকার ও হুড়োহুড়ি শুরু করে। পরে লঞ্চটি কোনোভাবে চালিয়ে চরকাউয়া খেয়াঘাটে নেয়া হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন