শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ের সীমান্তে বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৮:৩৫ পিএম

ঠাকুরগাঁওয়ের বাংলাদেশ-ভারত সীমান্ত বিওপি জগদল ও নাগরভিটার মধ্যবর্তী এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানার পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার জগদল ও বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তের ৩৭৬/১ ও ৩৭৬/২ নং পিলারের মাঝামাঝি স্থান থেকে সাদেকুল ইসলাম সাজু মিয়া (৩৩) নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সাদেকুল ইসলাম সাজু মিয়া জেলার সদর উপজেলার ভালুকা গ্রামে সামশুল হকের ছেলে বলে তথ্য পাওয়া যায়।
জগদল এবং নাগরভিটা সীমান্তবাসী সুত্র জানায়, গত বুধবার সন্ধ্যায় নাগরভিটা সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল ভারতে অনুপ্রবেশের সময় ভারতের ১৭১ কোকড়াদহ ক্যাম্পের বিএসএফ জোয়ানদের ধাওয়া খেয়ে পালিয়ে আসার সময় তাদের একজন নিখোঁজ হয়। পরে তারা নাগরভিটা সীমান্তে এসে বিষয়টি জানায়। বৃহস্পতিবার সকালে মরদেহ দেখে বিজিবি'র সদস্যরা পুলিশকে খবর দিলে বিকাল ৩টার সময় তারা গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের শরীরে আঘাত এবং নাক মুখে রক্তের দাগ দেখা যায়।

ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী জানান, সীমান্তে একজনের লাশ পাওয়া গিয়েছে আমরা তথ্য পেয়েছি এবং উদ্ধারে পুলিশের সহযোগীতা নিয়েছি। তবে মরদেহের গায়ে গুলির কোন চিহ্ন পাওয়া যায়নি।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত সরিফুল ইসলাম বলেন, সাজু মিয়া নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে মৃত্যুর সঠিক কারণ কি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন