শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে ডাকাতের গুলিতে আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে ডাকাতিকালে ডাকাতদের ছোঁড়া গুলিতে আহত রশরাজ ভৌমিক (৪৫) ২১ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার সকাল ৭টার দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রশরাজ ভৌমিক কাদরা ইউনিয়নের নিজ সেনবাগ গ্রামের নবকৃষ্ণ মজুমদার বাড়ির সূর্য মোহন দাসের ছেলে।
জানা যায় গত ৪ জুন দিবাগত রাতে নবকৃষ্ণ মজুমদার বাড়ির শুকান্ত চন্দ্র ভৌমিকের ঘরে ১০/১২ জনের একদল ডাকাত প্রবেশ করে। পরে তারা ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৮০ হাজার টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণ ও মোবাইলসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ঘরে থাকা লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করলে ওই বাড়ির পাশের ঘরের লোকজন ছুঁটে এসে ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতদল লোকজনকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে রশরাজ ভৌমিক পায়ে গুলিবিদ্ধ হয়।
পরে পরিবারের লোকজন তাকে প্রথমে ফেনী সরকারি হাসপাতালে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে। গতকাল শনিবার সকালে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ জানান, গুলিবিদ্ধ রশরাজ ঢাকা পঙ্গু হাসপাতালে মারাগেছে বলে আমরা শুনেছি। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন