বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক এমপি ইব্রাহিম খলিলের মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ সাবেক এপি, ৬৯-এর ১১ দফা ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা হাজী মোহাম্মদ মহসিন হল ছাত্র সংসদের প্রথম জিএস, বাংলাদেশ যুব মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুসলিম লীগ সংসদীয় দলের হুইপ ইব্রাহিম খলিল এমপির ৩৫তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বাংলাদেশ যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আজ (রোববার) বিকেল ৩টায় নয়াপল্টনস্থ মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
উক্ত আলোচনায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী।
মরহুম ইব্রাহিম খলিল ১৯৪৭ সালে তদানীন্তন ফরিদপুর জেলার (বর্তমান শরিয়তপুর জেলার) ভেদরগঞ্জ থানা বর্তমান সখিপুর থানার বিখ্যাত বালা পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা ছিলেন আজীবন চেয়ারম্যান আলহাজ ইউসুব বালা, তার দাদা ছিলেন দানবীর আলহাজ জব্বার বালা। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার পরিবারের পক্ষ থেকে দলমত নির্বিশেষ সকলের কাছে দোয়া কামনা করেছেন।
দায়েম জামেয়া মসজিদে খত্ম তারাবীহ্ আখেরী মুনাজাত আজ
চট্টগ্রাম ব্যুরো : আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট পরিচালনাধীন চট্টগ্রাম পশ্চিম ষোলশহর নাজিরপাড়াস্থ দায়েম নাজির জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া জামে মসজিদে আজ রোববার রাতে পবিত্র খতম তারাবীহ্র আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।
ইহজগতে সকল প্রকার সুখ-শান্তি ও পরকালে মুক্তির পাথেয় কামনায় পবিত্র খত্ম তারাবীহ্ শেষে আখেরি মুনাজাতে শরিক হওয়ার জন্য মসজিদের মোতাওয়াল্লী সাবেক কমিশনার মোহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী ও সেক্রেটারি মোহাম্মদ আনোয়ার হোসেন সকল মুসল্লিদের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন