মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলার শীর্ষ সন্ত্রাসী ডিলার মিলন গ্রেপ্তার জনমনে স্বস্তি

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলার শীর্ষ সন্ত্রাসী, মাদক স¤্রাট এবং কলেজ ছাত্রী হিরা আক্তার অপহরণসহ একাধিক মামলার আসামি ডিলার মিলন অবশেষে গ্রেপ্তার হয়েছে। গতকাল শনিবার দুপুর ১টার দিকে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মুজিবর তালুকদারকে উপজেলা সদর রায়েন্দা বাজার শেরে বাংলা সড়কে ফেলে বেদম মারধর করে ওই সন্ত্রাসী। এ ঘটনার সূত্র ধরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ওইদিন বিকেল ৩টার দিকে অপহরণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।
তার বিরুদ্ধে বাগেরহাট আদালতে গাড়ি ছিন্তাই মামলায় সাজা এবং শরণখোলা থানায় অপহরণ, চাঁদাবাজি, মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বাজারের বাসিন্দা শাহজাহান ডিলারের ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান মিলন ওরফে ডিলার মিলন গ্রেপ্তার হওয়ায় স্বস্তি ফিরে এসেছে সাধারণ মানুষের মাঝে।
শরণখোলার সকল অপকর্মের হোতা সন্ত্রাসী মিলন গত ১৫ মে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাছানুজ্জামান পারভেজকে পিটিয়ে আহত করে। এর আগে ২৭ মার্চ জেলা ক্ষেমজুর সমিতির সভাপতি হায়দার আলী মাস্টারের মেয়ে শরণখোলা ডিগ্রি কলেজের ছাত্রী হিরা আক্তারকে অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে ওই সন্ত্রাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন