ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জমে উঠেছে সিরাজদিখান প্রেসক্লাবের নির্বাচনী প্রচারনা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৮:১৪ পিএম

জমে উঠেছে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার প্রেস ক্লাবের নির্বাচন। ১৫টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদক পদের বিপরীতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরই মধ্যে কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক এবং সাহিত্য ও লাইব্রেরী সম্পাদক পদের ৪ জন প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৫টি কার্যকরী সদস্য পদে কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। এসব পদে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে যারা ইচ্ছুক তাদেরকে কন্ঠ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে। তবে ৪ পদের মধ্যে যারা পরাজিত হবেন তাদেরকে বেশি অগ্রাধিকার দেয়া হবে। সিরাজদিখান প্রেসক্লাবের আহ্বায়ক কাজী নজরুল ইসলাম বাবুল এসব তথ্য জানিয়েছেন।’

নির্বাচনে সভাপতি পদে শাহ নেওয়াজ শান্ত(সাপ্তাহিক আমাদের বিক্রমপুর), মো. মোক্তার হোসেন (মাইটিভি) ও ইমতিয়াজ উদ্দিন বাবুল (সমকাল) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে সিনিয়র সাংবাদিক মো. মোক্তার হোসেন পবিত্র হজ্ব পালনে সৌদি আরবে থাকায় নির্ধারিত সময়ে মনোনয়নপত্র প্রত্যাহার করতে না পারলেও তিনি ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে গেছেন ‘

সাধারণ সম্পাদক পদে নাছির উদ্দিন নাছির (অবজারভার ও মানবজমিন) ও জাবেদুর রহমান জোবায়ের (ভোরের ডাক) প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সাংগঠনিক সম্পাদক পদে ইসমাইল খন্দকার (ইনকিলাব), রিয়াজ মাহমুদ মান্নান (দৈনিক সংগ্রাম) ও হামিদুল ইসলাম লিংকন (নয়াদিগন্ত) প্রতিদ্বন্দ্বিতা করছেন।প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাহাঙ্গীর আলম চমক (আমাদের অর্থনীতি),আজিম হাওলাদার (বর্তমান প্রতিদিন)।
এছাড়া, কোষাধ্যক্ষ পদে নাজমুল মোল্লা (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক পদে আজাদ বিন আজম (দৈনিক খোলা কাগজ), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে সাইফুল ইসলাম সাগর (দৈনিক স্বাধীন বাংলা), সাহিত্য ও লাইব্রেরী সম্পাদক পদে মিজানুর রহমান (৭১ টেলিভিশন) বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামী ২৮ ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে সিরাজদিখান প্রেসক্লাবে চলবে এই নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সিনিয়র সাংবাদিক এমদাদুল হক পলাশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন