শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূ ও সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধূ এবং সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতদের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
রাজধানীর পল্লবী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শহিদা বেগম (৩২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল সোমবার মিরপুর ১২ নম্বরের পল্লবীর আলোকদি এলাকায় ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শহিদার স্বামী আবু বকর সিদ্দিক। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে বলে হাসপাতাল সূত্র জানায়।
নিহত শহিদার স্বামী আবু বকর সিদ্দিক জানান, বাসায় টেলিভিশনের প্লাগ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন শহিদা। পরে তাৎক্ষণিক তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে দায়িত্বরত চিকিৎসকরা শহিদাকে মৃত ঘোষণা করেন।
এদিকে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি (৪০) মারা গেছেন। পথচারী রফিকুল ইসলাম জানান, হানিফ ফ্লাইওভারের ওপর থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। দেখে মনে হয় সড়ক দুর্ঘটনার শিকার। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্র জানায়, অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন