ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

এবার কাউন্সিলরের বাড়িতে স্কুলছাত্রীকে গণধর্ষণ

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যখন সারাদেশ তোলপাড় ঠিক তখন রাজশাহীর গোদাগাড়ীতে তিন সহপাঠির বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।
এই নিয়ে ধর্ষিতার মা গত সোমবার রাতে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করলে গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির ছাত্র মূল ধর্ষক রিদওনাল আলী খন্দকার মোস্তাকিম (১৪), ওসমান গণি নূর (১৪) ও দশম শ্রেণির ছাত্র তারেক আলী (১৫) কে আটক করছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। তাদের সকলের বাসা শ্রীমন্তপুর গ্রামে। সোমবার সন্ধ্যার পর ২ নং আসামী ওসমান গণি নূরের বাসায় এই ঘটনা ঘটে। গোদাগাড়ী মডেল থানার ওসি মো. খায়রুল ইসলাম জানান, প্রেমের সম্পর্কের সূত্র ধরে সোমবার মাগরিবের সময় ওই ছাত্রীকে বিয়ের প্রভোলন দেখিয়ে তিন বন্ধু মিলে গোদাগাড়ী পৌরভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের ছেলে ওসমান গণি (১৪) র বাসায় ডেকে নেয়। এতে মূল ধর্ষক রিদওনাল আলী খন্দকার মোস্তাকিম তাকে ধর্ষণ করে অপর দুই আসামী বাড়ীর বাইরে পাহাড়া দেয়।এই সময় ওই বাসায় কেউ ছিলো না বলে জানান। পরে ধর্ষণের শিকার ওই ছাত্রী জানাজানি করলে এলাকায় তোলপাড় হয়। পরে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে নিয়ে আসে।
সিনিয়র সহকারি পুুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খান বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে তাদের জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন