শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুজিববর্ষ কাপ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ ২০২০ শুরু

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ গলফ ফেডারেশন এর সার্বিক তত্ত¡াবধান ও কুর্মিটোলা গলফ ক্লাব এর আয়োজনে “মুজিববর্ষ কাপ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ ২০২০” মঙ্গলবার ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে উদ্বোধন করা হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের উদ্ধোধন করেন।-আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, অনুষ্ঠানে বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ, সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম ঠাকুর, টুর্ণামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), জয়েন্ট সেক্রেটারী ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ), ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সালমান ওবাইদুল করিম এবং মুজিববর্ষ কাপ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ অর্গানাইজিং কমিটির ভাইস চেয়ারম্যান ফরিদুদ্দিন খান (রুমি) উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টের উদ্বোধন উপলক্ষে কুর্মিটোলা গলফ ক্লাবে মঙ্গলবার প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। প্র্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম, টুর্ণামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), বাংলাদেশ গলফ ফেডারেশনের যুগ্ম-সচিব ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ) ও বাংলাদেশ গলফ ফেডারেশনের কোঅর্ডিনেটর লে. কর্ণেল মো. আবদুল বারি (অবঃ)।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ৮ থেকে ১১ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক এ গলফ চ্যাম্পিয়নশীপ টুর্ণামেন্টে বাংলাদেশ জাতীয় দল ছাড়াও আফগানিস্তান, ইরান, চীন, ভূটান, নেপাল, মালয়েশিয়া ও শ্রীলংকা’র শ্রেষ্ঠ এ্যামেচার গলফারগণ অংশগ্রহণ করছেন। ২২ জন বিদেশী গলফারসহ সর্বমোট ২০৫ জন গলফার (পুরুষ ১৮০ ও মহিলা ২৫) এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। উল্লেখ্য, প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত আন্তর্জাতিক মানের কুর্মিটোলা গলফ ক্লাবে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ খেলা অনুষ্ঠিত হবে।-আইএসপিআর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন