শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুজিববর্ষে ময়মনসিংহ হবে সেবাবান্ধব নগরী সংবাদ সম্মেলনে মেয়র টিটু

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মুজিব বর্ষে ময়মনসিংহ নগরীকে পরিচ্ছন্ন, নিরাপদ ও ধূলিকণামুক্ত সেবাবান্ধব নগরী হিসেবে গড়ে তোলার ঘোষনা দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। তিনি বলেন, মুজিববর্ষকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লক্ষ্য, উদ্দেশ্য, আদর্শ এবং দেশপ্রেমের চেতনাবোধ মানুষের মাঝে ছড়িয়ে দিতে নানান উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেই সাথে মুজিববর্ষে নগরীকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে এবং নাগরিক সেবা বৃদ্ধি করতে আমরা বদ্ধপরিকর। মেয়র টিটু আরো বলেন, ইতিমধ্যে নগরীর টাউন হল মোড়ে মুজিববর্ষ গণণায় কাউন্ট ডাউন ঘঁড়ি স্থাপন করা হয়েছে। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিকনফারেন্সে এটি উদ্বোধন করবেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সাহাবুদ্দীন মিলনায়তনে মুজিববর্ষের ক্ষণগননা উদ্বোধন ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করতে এক সংবাদ সম্মেলনে তিনি মেয়র টিটু এসব কথা বলেন।
এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুজিববর্ষ উদযাপন কমিটির আহবায়ক কাউন্সিলর মো. শফিকুল ইসলাম প্রমূখ। সংবাদ সম্মলনে মসিক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন