ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোবিপ্রবি রিসার্চ সেলের কর্মশালা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) রিসার্চ সেলের উদ্যোগে ও আইসিটি মন্ত্রণালয়ের এটুআই প্রোগ্রাম কর্তৃক ‘ঝউএ উধঃধ অহধষুঃরপং উবাবষড়ঢ়সবহঃ ডড়ৎশংযড়ঢ়- ঊফঁপধঃরড়হ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার লাইব্রেরি ভবনের ৩০৫নং কক্ষে অনুষ্ঠিত ওই কর্মশালার প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। এ সময় অন্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। কর্মশালায় নোবিপ্রবি’র ৬টি বিভাগের শিক্ষকবৃন্দ অংশ নেন।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রজেক্টের রিসোর্স পার্সন সজীব এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন নোবিপ্রবি রিসার্চ সেলের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মো. বেলাল হোসেন। কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন এটুআই প্রজেক্টের এর মো. আরিফ খান, আশিক মাহমুদ ও কাঊসার হাসান। কর্মশালায় বক্তারা বাংলাদেশে মাধ্যমিক ও উচ্চশিক্ষায় বিভিন্ন সমস্যা, সমাধান, উত্তরণের কৌশল ও এসডিজি লক্ষ্যমাত্রা নিয়ে বিশদ আলোচনা করেন।
এদিকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভিসির্ প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। সকালে বিশ্ববিদ্যালয় শহিদ মিনার প্রাঙ্গনে তিনি এর উদ্বোধন করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন