শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে হাফ প্যান্ট পরিহিত ৪ জন ডাকাত পুলিশের হাতে ধরা পড়েছে। পালিয়েছে ৪ জন ডাকাত। আটক ৪ ডাকাতকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।
দিনাজপুরের বিরামপুর উপজেলার বেগমপুর নামকস্থানে শনিবার দিবাগত রাত পৌনে ১টায় ডাকাতির প্রস্তÍুতি নেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পুলিশ ডাকাতদের ধাওয়া করে। পুলিশের হাতে ৪ ডাকাত নবাবগঞ্জ উপজেলার সিংড়া শতপুর গ্রামের মফিজউদ্দীনের ৩ পুত্র বেলাল হোসেন (৪০), আফজাল হোসেন (৩৫), আব্দুর রাজ্জাক (৩২) এবং পাবনা জেলার চাটমোহর উপজেলার ঘাসিখোলা গ্রামের বাহাদুর হোসেনের পুত্র মতিয়ার রহমান (৪০) ধরা পড়ে। এসময় দলের অপর ৪ ডাকাত পালিয়ে যায়। ডাকাতদের কাছ থেকে ৪টি ধারালো ছুরি, ৪টি টর্চলাইট ও কালো পোশাক উদ্ধার করা হয়।
বিরামপুর থানার এসআই শাহ আলম বাদী হয়ে ডাকাতি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকমল হোসেন রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. আরিফুল ইসলামের আদালতে ৪ ডাকাতকে হাজির করে ৭ দিন করে রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তদন্তকারী কর্মকর্তা ৪ ডাকাতকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন