ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

উস্কানিমূলক বক্তব্যে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র চলছে

সংবাদ সম্মেলনে হেফাজত মহাসচিব

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে কটুক্তি এবং উস্কানিমূলক বক্তব্য দেয়ার নামে কতিপয় নামধারী আলেম দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে অভিযোগ করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন হেফাজত মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী। গতকাল বৃহস্পতিবার নগরীর নুর আহমদ সড়কে সিএমইউজে মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।
হেফাজত মহাসচিব ব্রাহ্মণবাড়িয়ায় খতমে নবুওয়াত মাদরাসায় হামলাকারি কাদিয়ানী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিও জানান। জুনাইদ বাবুনগরীর পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। উপস্থিত ছিলেন হেফাজত নেতা মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মাওলানা নুরুল ইসলাম সাদেক, মাওলানা আলী ওসমান প্রমুখ।
হেফাজত মহাসচিব বলেন, দেশে যুগযুগ ধরে ধর্মীয় দিক থেকে সকল মতের আলেম ওলামা ও ইসলামী জনতা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বসবাস করে আসছে। আমরা লক্ষ্য করছি, কতিপয় ইসলামবিদ্বেষী নাস্তিক, কাদিয়ানী সম্প্রদায় এবং তথাকথিত কিছু আলেম নামধারী ব্যক্তি বিভিন্ন অনুষ্ঠানে আল্লামা শাহ আহমদ শফীসহ খ্যাতনামা ওলামায়ে কেরামের বিরুদ্ধে কটুক্তি এবং নানা উস্কানিমূলক বক্তব্য দিয়ে এই সুন্দর ও শান্তিময় পরিবেশকে অশান্ত করে দেশে বিশৃঙ্খলা তৈরির ষড়যন্ত্র করছে। সম্প্রতি এমন একটি ঘটনায় সাতকানিয়ায় মাহবুবুল হক আলকাদেরী নামে এক বক্তাকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি তার কঠোর শাস্তি দাবি করেন। একইসাথে এ ধরনের অবমাননাকর বক্তব্যদান থেকে বিরত থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন